বন্যাকবলিত ১০ হাজার মানুষকে খাবার দিল যুবলীগ

0
23

নিউজ ডেস্ক:
সিলেটে বন্যাদুর্গত মানুষের পাশে ত্রাণ ও মানবিক সহযোগিতা নিয়ে পাশে দাঁড়িয়েছে যুবলীগের নেতাকর্মীরা। আজ মঙ্গলবার (২১ জুন) সুনামগঞ্জের বন্যাকবলিত ১০ হাজার মানুষের মধ্যে রান্না করা খাবার ও মিনারেল ওয়াটার বিতরণ করে সুনামগঞ্জ জেলা যুবলীগ।

যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের আহ্বানে সিলেট বিভাগের ৫ সাংগঠনিক ইউনিটের যুবলীগের নেতাকর্মীরা বন্যা পরিস্থিতি শুরুর পর থেকেই বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়ায়।

সিলেট জেলা যুবলীগের উদ্যোগে কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রায় দুই হাজার মানুষের মধ্যে রান্না করা খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ করা হয়।

এছাড়া সিলেট মহানগর যুবলীগের পক্ষ থেকে মহানগরের বিভিন্ন ওয়ার্ডের প্রায় এক হাজার বন্যাদুর্গত মানুষের মধ্যে রান্না করা খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ করা হয়।
মৌলভীবাজার জেলা যুবলীগ প্রায় দুই শ পরিবারকে খাদ্য সহায়তা দেয়। এছাড়াও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপ সাংস্কৃতিক সম্পাদক ফজলে রাব্বী স্মরণ-এর উদ্যোগে সুনামগঞ্জের বিভিন্ন উপজেলার প্রায় দুই শ বন্যাদুর্গত পরিবারের মধ্যে ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোহাম্মদ আব্দুল মুকিত চৌধুরীর উদ্যোগে সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার বন্যা কবলিত প্রায় ৩২০টি অসহায় পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়। কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আ্যাডভোকেট মো. গোলাম কিবরিয়া প্রায় ৮ শ বন্যাদুর্গত মানুষের মধ্যে রান্না করা খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ করেন।