প্রাইভেটকার-পিকআপ সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৪

0
12

নিউজ ডেস্ক:
বগুড়ার কাহালুতে প্রাইভেটকার ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ সময় আরও দুজন আহত হয়েছেন। শনিবার (১৬ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার দরগাহাটে এলাকার সজল স্যানিটারি ফ্যাক্টরির সামনে বগুড়া- নওগাঁ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

কাহালু থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমবার হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন- নওগাঁর ধামুরহাটের তানছের আলী(৬০), তার ছেলে টগর আলী (৩৫), মফিজ উদ্দিনের ছেলে আব্দুর রহমান (৩৫) এবং প্রাইভেটকার চালক পত্নীতলা এলাকার মান্নুর ছেলে সুমন (৩০)। এতে শাকিল (২০) নামে আরও এক যুবক গুরুতর আহত হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, তানছের আলী ক্যান্সারে আক্রান্ত। তার চিকিৎসার জন্য প্রাইভেটকার যোগে তারা নওগাঁ থেকে বগুড়া যাচ্ছিল। পথিমধ্যে কাহালুর দরগাহাটে এলাকায় পৌঁছালে বগুড়া থেকে নওগাঁগামী একটি মিনি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তানছের আলী, তার ছেলে টগর এবং প্রাইভেটকার চালক সুমন। পরে আহত শাকিল ও আব্দুর রহমানকে শজিমেক হাসপাতালে পাঠানো হলে পথিমধ্যে আবদুর রহমানের মৃত্যু হয়।

কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) আমবার হোসেন আরও জানিয়েছেন, এ ঘটনায় চারজন নিহত হয়েছেন। তবে ট্রাকচালক পলাতক থাকায় তাদের আটক করা যায়নি। তবে ট্রাক জব্দ করা হয়েছে।