নিউজার্সিতে বাড়িতে ঢুকে হামলা: মা নিহত, ছেলে আহত

0
75

নিউজ ডেস্ক:
যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে বাড়িতে ঢুকে এক ব্যক্তির চালানো হামলায় মা নিহত হয়েছেন এবং তার ছেলে আহত হয়েছেন। এই ঘটনায় ওই ব্যক্তির বিরুদ্ধে ফার্স্ট ডিগ্রি মার্ডারের অভিযোগ আনা হয়েছে।

পিপল ডটকমের খবরে বলা হয়েছে, কাইল ক্যাসপেরিন নামের ওই ব্যক্তির বিরুদ্ধে ৮৪ বছরের এক নারীকে খুন ও তার প্রাপ্তবয়ষ্ক ছেলেকে আক্রমণ করার অভিযোগ আনা হয়েছে।

গত নভেম্বরে নিউজার্সির ওয়াশিংটন বরো এলাকায় এই ঘটনা ঘটে।

খবরে বলা হয়েছে, গত ৩০ নভেম্বর ইলেইন ট্র্যাচিনকে তার বাড়িতে আঘাতের কারণে মৃত অবস্থায় পাওয়া যায়। তার ৫৩ বছর বয়সী ছেলে বার্টকে মুখের উপর আবর্জনা দিয়ে তার হুইলচেয়ারে টেপ দিয়ে বাঁধা অবস্থায় পাওয়া যায়। তাকে নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যেখানে তিনি গুরুতর অবস্থায় রয়েছেন।

ক্যাসপেরিনকে সন্দেহভাজন হিসাবে চিহ্নিত করা হয়েছিল যখন কর্তৃপক্ষ জানতে পেরেছিল যে সে আগে ছেলের কাছ থেকে একটি মোটরসাইকেল কিনতে বাড়িতে গিয়েছিল।

ওয়ারেন কাউন্টি প্রসিকিউটর অফিসের মতে, পুলিশের জিজ্ঞাসাবাদের সময়, তদন্তকারীরা ক্যাসপেরিনকে তার সেল ফোন থেকে টেক্সট বার্তা মুছে ফেলার প্রমাণ পেয়েছেন।

তদন্তকারীরা প্রমাণ পেয়েছেন যে, আক্রমণের আগে, ক্যাসপেরিন হত্যার তদন্ত এবং এলাকার হত্যা মামলার ইতিহাস সম্পর্কে তথ্য খুঁজতে তার ফোন ব্যবহার করেছিলেন।

হত্যার পাশাপাশি প্রমাণ ধ্বংস, খুনের চেষ্টা, অপহরণ এবং ডাকাতি ও চুরির অভিযোগ আনা হয়েছে তার বিরুদ্ধে। তাকে বর্তমানে ওয়ারেন কাউন্টিতে কারাগারে রাখা হয়েছে।