নিউইয়র্কে জর্জিয়া স্টেট সিনেটর শেখ রহমানের ফান্ড রেইজিং

0
79

নিউজ ডেস্ক:
যুক্তরাষ্ট্রের নির্বাচিত প্রথম মুসলিম স্টেট সিনেটর বাংলাদেশি-আমেরিকান শেখ রহমানের (জর্জিয়া স্টেট) ফান্ড রেইজিং অনুষ্ঠিত হয়েছে।

শনিবার নিউইয়র্কের জ্যাকসন হাইটস নবান্ন রেষ্টুরেন্টে অনুষ্ঠিত ফান্ড রেইজিংয়ে সভাপতিত্ব করেন জেবিবিএ সভাপতি ও কমিউনিটি বোর্ড মেম্বার শাহনেওয়াজ।

ফান্ড রেইজিংয়ের আয়োজক মূলধারার নেতা জয় চৌধুরী ও আহনাফ আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন- মূলধারার সিনিয়র নেতা মোর্শেদ আলম, নিউইয়র্ক বাংলাদেশ পুলিশ এসোসিয়েশনের সহ সভাপতি লেঃ কর্নেল শামছুল হক, আমেরিকা বাংলাদেশ সোসাইটির সভাপতি ও কমিউনিটি বোর্ড মেম্বার মোহাম্মদ আলী, নিউইয়র্ক সিটি মেয়র এরিক এডামস’র মুখপাত্র জুহেব চৌধুরী, বাংলাদেশ সোসাইটির সাবেক সহ-সভাপতি ফারুক হোসেন মজুমদার, মেগা ইন্স্যুরেন্সের সিইও রাকিব খান, নিউইয়র্ক বাংলাদেশ পুলিশ এসোসিয়েশন সাবেক সেক্রেটারি হুমায়ুন কবির, আওয়াজ বিডি’র সম্পাদক শাহ আহমদ, ফান্ড রেইজিং ডিনারের কো চেয়ার সংগীত শিল্পি ও সঞ্চালক আলিয়া ফেরদৌসী, আইটি স্পেশালিষ্ট সৈয়দ এম আলম সুমন, সেরা ডিজিটাল ও ট্রান্সফোটেক একাডেমির সিইও শেখ গালিব রহমান, আইটিভি ও চ্যানেল ৭৮৬ এর সম্পাদক মাওলানা মোহাম্মদ শহীদুল্লাহ্, এনসিএন টিভির সম্পাদক ফরিদ আলম, বাংলাদেশ সোসাইটির নেতা মফিজুল ইসলাম রুমি, গোল্ডেন এজ হোম কেয়ার ভাইস চেয়ারম্যান রানু নেওয়াজ, পপুলার ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট খরুন খোরশিদ, আইনজীবী এন এম নুরুজ্জামান, বর্নিশিখা কালচারাল একাডেমির পরিচালক সবিতা দাশ, ল সোসাইটি নেত্রী এডভোকেট পর্না ইয়াসমিন।

সিনেটর শেখ রহমান বলেন, আমার পথচলা এত সহজ ছিল না। আমি শুধু বাংলাদেশ নয়। যুক্তরাষ্ট্রের নির্বাচিত প্রথম মুসলিম স্টেট সিনেটর।