নবীগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্টে দুই শ্রমিকের মৃত্যু

0
24

নিউজ ডেস্ক:
হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের সুজাপুর গ্রামে ডিপ টিউবওয়েল বসাতে গিয়ে বিদ্যুতস্পৃষ্টে হয়ে জুটন মিয়া (২৪) ও হাসি দিল (১৭) নামে দুই ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১৭ মার্চ) দুপুরে ঘটনাটি ঘটেছে।

জুটন মিয়া সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার সেননগর গ্রামের পিয়াজ আলীর ছেলে ও হাসি দিল একই জেলার শ্রীহাইল গ্রামের মো. আনু মিয়ার ছেলে।

এ ঘটনায় আহত হয়েছেন আরোও তিন জন। গুরুতর আহত অবস্থায় তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা জানান, নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের সুজাপুর গ্রামের আব্দুল জলিল মিয়ার বাড়ির উঠানে সরকারি বরাদ্দকৃত টিউবওয়েল বসানোর জন্য সুনামগঞ্জ থেকে যাওয়া শ্রমিকরা বৃহস্পতিবার দুপুরের দিকে বিভিন্ন সরঞ্জাম তৈরি করছিলেন। এসময় শ্রমিকদের হাতে থাকা লোহার পাইপ বিদ্যুতের লাইনে লেগে বিদ্যুতস্পৃষ্ট হন ৫ জন শ্রমিক। এসময় তারা মাটিতে লুটে পড়লে স্থানীয়রা তাদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিলেট পাঠানোর নির্দেশ দেন।

পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে জুটন মিয়া ও হাসি দিল মারা যান।

খবর পেয়ে বাহুবল সার্কেল এএসপি আবুল খয়েরের নেতৃত্বে নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে এসআই আমির হামজা বলেন, ইতিমধ্যেই নিহতদের পরিবারের লোকজন থানায় এসেছেন। ময়নাতদন্ত শেষে লাশ দু’টি তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।