দুবাই প্রবাসী ফারুক আহমদের পরিবারকে নগদ অর্থ প্রদান

0
43

নিউজ ডেস্ক:
গোয়াইনঘাট প্রবাসী সমাজ কল্যান পরিষদ এর পক্ষ থেকে দুবাই প্রবাসী মরহুম ফারুক আহমদের পরিবারকে নগদ অর্থ প্রদান করে সহযোগিতা করা হয়।

দুবাইয়ে মৃত্যুবরনকারী গোয়াইনঘাটের নন্দীরগাঁও গ্রামের ফারুক আহমদ স্মরণে শুক্রবার ( ২৯শে অক্টোবর ) বিকাল ৩ টায় জামেয়া ইসলামিয়া দারুস সালাম নন্দিরগাঁও মাদরাসার মিলনায়তনে আলোচনা সভা ও দু’আ মাহফিলে অনুষ্ঠিত হয়।

জামেয়ার প্রতিষ্ঠাতা পরিচালক ও মুহতামীম মাও রফিক আহমদ মহল্লীর সভাপতিত্বে, জামেয়ার সহকারী শিক্ষক হাফেজ মাওলানা আতিকুর রহমান ইমরানের সঞ্চলনায় এবং মাদ্রাসার ছাত্র আব্দুর রহমানের তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।

গোয়াইনঘাট প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের সাবেক সভাপতি হাফিজ আব্দুল মুবিন বলেন, গোয়াইনঘাট প্রবাসী সমাজ কল্যান পরিষদ এর পক্ষ থেকে দুবাইয়ে মৃত্যুবরনকারী গোয়াইনঘাটের নন্দীরগাঁও গ্রামের ফারুক আহমদের পরিবারের কাছে নগদ এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা আজকেই তাদের হাতে তোলে দেবো। এবং পর্যায়ক্রমে সমস্যায় জর্জরিত সকল প্রবাসী উক্ত সংগঠনের কাছ থেকে এ ধরণের সহযোগিতা পাবেন।

এ সময় বক্তব্য রাখেন, মালয়েশিয়া প্রবাসী সাংবাদিক আমির উদ্দিন, গোয়াইনঘাট প্রবাসী পরিষদ এর নন্দীরগাও ইউনিয়নের প্রধান সমন্বয়ক নাসির উদ্দিন, সালুটিকর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শামীম আহমদ সহ অন্যান্য দায়ীত্বশীল বৃন্দ
জামেয়ার সদরুল মুদাররিস মাওঃ ফয়েজ আহমদ, নাজিমে তালিমাত মাও আইয়ুব আলী, আল হান্নান ছাত্র সংসদ জামিয়া দারুস সালাম এর সভাপতি মাওঃ আলী হুসাইন, বাবুল আহমদ, শামিম আহমদ,ইয়াকুব আলি,ইনছান আলী,আব্দুল কাইয়ুম, মাষ্টার আবুল হোসাইন, মাও ফয়েজ আহমদ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমাজসেবী নাছির উদ্দিন, ইকবাল আহমদ, আজিম উদ্দিন, ফখরুল ইসলাম, শিব্বির আহমদ।

জামেয়া ইসলামিয়া দারুস সালাম নন্দিরগাঁও মাদরাসার পক্ষ থেকে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের সম্মানার্থে উপস্থিত অতিথি বৃন্দ সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, প্রাক্তন ছাত্র পরিষদ ও সিলেট শহরস্থ গোয়াইনঘাট ছাত্র পরিষদের নেতৃবৃন্দ এবং অত্র জামেয়ার শিক্ষার্থীবৃন্দ। পরিশেষে সভাপতির দোয়ার মাধ্যমে সভার সমাপ্তি ঘটে।

সভাশেষে লন্ডন প্রবাসী হাফিজ আব্দুল মুবিনসহ উপস্থিত সবাই মরহুম ফারুক আহমদের পরিবারের হাতে নগদ অর্থ প্রদান করেন।