তাহসীনুল কুরআন ইউকে’র উদ্যোগে বানভাসীদের মাঝে নগদ অর্থ বিতরণ

0
21

নিউজ ডেস্ক:
তাহসীনুল কুরআন ইউকে’র উদ্যোগে বানভাসীদের মাঝে নগদ অর্থ বিতরণে সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি ও দৈনিক আলোকিত সিলেটের ভারপ্রাপ্ত সম্পাদক গোলজার আহমদ হেলাল বলেছেন, প্রচন্ড বৃষ্টি ও উপর্যুপরি দুটি বন্যায় ভয়াবহ ক্ষতিগ্রস্ত হয়েছে অনেক মানুষ ও তাদের পরিবার।কারো ঘর বাড়ী বানের পানিতে ভেসে গেছে, কারো ভেঙ্গে গেছে।বিলীন হয়ে গেছে ফসল, ধ্বংস হয়েছে গবাদিপশু, আসবাবপত্র ও সহায় সম্পদ। অর্থাৎ মানুষ সম্বলহীন।নি:স্ব অনেক পরিবার। অপরদিকে ভয়াবহ খাবার সংকটে বানভাসী পানিবন্দী অসহায় মানুষজন।তাই ভয়াবহ এ সংকট মোকাবেলা ও বিপর্যস্ত জনজীবনকে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনতে ত্রাণ ও পুনর্বাসনে সকলকে এগিয়ে আসতে হবে।

তিনি শুক্রবার তাহসীনুল কুরআন ইউকের উদ্যোগে জৈন্তাপুরে বন্যার্তদের মাঝে ঈদুল আযহা উপলক্ষে নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

তাহসীনুল কুরআন ইউকে’র ডিরেক্টর মো. একরামুল হকের ব্যবস্থাপনায় ও দুলাল আহমদ ইমনের পরিচালনায় স্থানীয় লক্ষীপ্রসাদ হাওরে আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জৈন্তিয়া মহিলা জামেয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মাওলানা আবদুল খালিক, ব্যবসায়ী লাভলু আহমদ, সাংবাদিক হোসেন মিয়া, সোসাল এক্টিভিস্ট ফেরদৌস আহমদ, স্বেচ্ছাসেবক রেজওয়ানুল করিম, রৌফ আহমদ, ইলিয়াস হোসাইন প্রমুখ।