টি-২০ দল থেকে বাদ মুশফিক-লিটন-সৌম্য

0
97

ক্রীড়া ডেস্ক:
পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য ঘোষিত হয়েছে ১৬ সদস্যের বাংলাদেশ দল। অধিনায়ক থাকছেন মাহমুদউল্লাহ, বাদ পড়ছেন লিটন ও সৌম্য। স্কোয়াডে নেই মুশফিকুর রহিমও। প্রথমবার ডাক পেয়েছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী অধিনায়ক আকবর আলী, ফিরেছেন শান্ত ও বিপ্লব।

এদিকে চোটের কারণে এই সিরিজে নেই সাকিব। এদের মধ্যে তামিম ও সাকিব চোটের কারণে টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারছেন না। অন্যদিকে টেস্ট সিরিজের বিবেচনায় মুশফিক রয়েছেন বিশ্রামে।

আকবরের দলে ডাক পাওয়া একেবারেই চমক। কারণ জাতীয় দলের ক্যাম্পে ছিলেন না যুব বিশ্বকাপজয়ী এই উইকেটকিপার ব্যাটসম্যান। ১৬ জনের এই স্কোয়াডে আকবর ছাড়াও রয়েছে আরো নতুন দুই মুখ ব্যাটসম্যান ইয়াসির আলী রাব্বি ও পেসার শহীদুল ইসলাম।

এছাড়াও টি-টোয়েন্টি স্কোয়াডে রাখা হয়েছে টেস্ট দলের নিয়মিত মুখ সাইফ হাসানকে। পারভেজ হোসেন ইমন ও তৌহিদ হৃদয় অনুশীলন ক্যাম্পে থেকেও পাননি ডাক।

বাংলাদেশ দল : মাহমুদউল্লাহ রিয়াদ , সাইফ হাসান, মোহাম্মদ নাঈম, নাজমুল হোসেন, আফিফ হোসেন, নুরুল হাসান, মেহেদী হাসান, আমিনুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম, তাসকিন আহমেদ, শামীম হোসেন, নাসুম আহমেদ, ইয়াসির আলী, শহীদুল ইসলাম, আকবর আলী।