জৈন্তাপুরে ভারতীয় পণ্যসহ আটক ৭

0
63
greftar

নিউজ ডেস্ক:
সিলেটের জৈন্তাপুর উপজেলার শ্রীপুর ও জৈন্তাপুর ক্যাম্পের বিজিবি সদস্যদের পৃথক পৃথক অভিযান পরিচালনা করে ভারতীয় পণ্য একটি লাইটেস এবং ৫ নারী সহ ৭ ভারতীয় নাগরিককে আটক করা হয়েছে।

বিজিবি ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৬ নভেম্বর) সকাল ৮টায় গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান পরিচালনা করে ৪৮ বিজিবি’র শ্রীপুর কোম্পানি কমান্ডার ইব্রাহিমের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ভারতীয় পণ্য বহনকারী একটি লাইটেস পণ্য নিয়ে সিলেটে যাওয়ার প্রাক্কালে ১৯ বিজিবির দাওয়া খেয়ে জৈন্তাপুর ইমরান আহমদ সরকারি মহিলা কলেজ রোড এলাকা হতে আটক করতে সক্ষম হয়। ১৯ বিজিবি’র জৈন্তাপুর ক্যাম্পের নিকট ভারতীয় পণ্য সহ লাইটেস গাড়ী হস্তান্তর করা হয়েছে। অপরদিকে শ্রীপুর আসামপাড়া এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিত্বে ৫ নারী সহ ৭ভারতীয় নাগরিককে আটক করে ৪৮বিজিবির শ্রীপুর কোম্পানি কমান্ডার।

শ্রীপুর কোম্পানি কমান্ডার মো. ইব্রাহিম আটকের কথা স্বীকার করে জানান, সন্দেহভাজন মূলক ভাবে ৭নাগরিক আটক করা হয়েছে। তারমধ্যে ৫জন মহিলা ও ২জন পুরুষ। তারা বাংলাদেশের শ্রীমঙ্গলের বাসিন্দা বলে দাবী করেন। আমরা তথ্য যাচাই করার জন্য শ্রীমঙ্গল বিজিবি’র সহায়তা চেয়েছি। প্রকৃত অর্থে তারা বাংলাদেশের নাগরিক হলে তাদেরকে ছেড়ে দেওয়া হবে অন্যতায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।