ছাতকে কিশোরীকে ধর্ষণের অভিযোগে ট্রাক চালক গ্রেপ্তার

0
27
greftar

নিউজ ডেস্ক:
সুনামগঞ্জের ছাতক পৌরসভা এলাকার এক কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে সেচ্চা মিয়া (৫৫) নামের এক ট্রাক চালককে গ্রেপ্তার করেছে থানাপুলিশ। তিনি সিলেটের এয়ারপোর্ট থানার চাতল (সোনাতলা) এলাকার মৃত তোতা মিয়ার ছেলে।

বুধবার (২ মার্চ) দুপুরে তাকে নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় গ্রেপ্তার দেখিয়ে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার এজহার সূত্রে জানা যায়, পৌরসভার ৬নং ওয়ার্ডের বাসিন্দা ধর্ষিত কিশোরীর বাবা-মায়ের সাথে পরিচয়ের সুবাদে ট্রাক চালক সেচ্চা মিয়া তাদের বাড়ীতে আসা-যাওয়া করতো। গত মঙ্গলবার রাতে ট্রাক চালক সেচ্চা মিয়া ওই কিশোরীকে বাড়িতে তাকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় ওই ভিকটিমের চিৎকারে আশেপাশের এলাকার লোকজন জড়ো হন।

এ ঘটনায় রাতেই ওই কিশোরী থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ বুধবার ভোরে লম্পট সেচ্চা মিয়াকে আটক করেন। তার বিরুদ্ধে এসএমপি’র একটি থানায় একটি হত্যা মামলাসহ দুটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ধর্ষনের ঘটনায় ঘটনায় দায়েরকৃত মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক জবা রানী দাস মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার তদন্ত চলছে, ধর্ষিতা ওই কিশোরীকে বুধবার বিকেলে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি শাখায় পাঠানো হয়েছে।