চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

0
42

নিউজ ডেস্ক:
চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় মাইক্রোবাসের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বাবুরহাট-মতলব সড়কের বড়দিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অটোরিকশার যাত্রী চাঁদপুর পুরানবাজার পশ্চিম শ্রীরামদী এলাকার হারুন বেপারীর ছেলে হানিফ বেপারী (২৮), চাঁদপুর শহরের বকুলতলার আজিম উদ্দিনের মেয়ে নুপুর আক্তার (১৮), অটোরিকশার চালক জসিম উদ্দিন (৫০) এবং অজ্ঞাত ৭০ বছর বয়সী এক বৃদ্ধা।

পুলিশ ও স্থানীয়রা জানান, মতলব দক্ষিণ উপজেলার বড়দিয়া কাজী সুলতান আহমেদ উচ্চ বিদ্যালয়ের সামনে মতলবগামী অটোরিকশার সঙ্গে চাঁদপুরগামী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেইঅটোরিকশার চালক নিহত হন। এ ছাড়া গুরুতর আহতদের চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ঠ জেনারেল হাসপাতালে নেওয়ার পথে দুজনের ‍মৃত্যু হয়। আর নুপুর নামে একটি মেয়ে হাসপাতালে আনার কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ ছাড়া দুর্ঘটনায় নিহত হানিফের স্ত্রী পপি আক্তার ও অজ্ঞাত অপর একজনসহ ২ জন চাঁদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

চাঁদপুর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মিজানুর রহমান বলেন, হাসপালে আনার আগেই বৃদ্ধা ও এক যুবক মারা যান। নুপুর নামে একটি মেয়ে হাসপাতালে আনার কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান। প্রত্যেকের মাথায় গুরুতর জখম রয়েছে।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন মিয়া বলেন, ঘটনাস্থল থেকে মাইক্রোবাস ও সিএনজি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। মাইক্রোবাস চালক পলাতক রয়েছেন। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্তসাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।