গহনার জন্য স্ত্রীর হাতের কব্জি কেটে দিলেন স্বামী

0
77

নিউজ ডেস্ক:
হবিগঞ্জের মাধবপুরে ব্যবসার জন্য স্ত্রীর গহনা বিক্রি করতে চেয়েছিলেন শামীম মিয়া। কিন্তু স্ত্রী তাতে রাজি না হওয়ায় এ নিয়ে বিবাদের এক পর্যায়ে উত্তেজিত হয়ে স্ত্রীর হাতের কব্জি কেটে দেন শামীম।

শুক্রবার (১২ মার্চ) সকালে উপজেলার পিয়াইম গ্রামে এ ঘটনাটি ঘটে। এদিকে, গুরুতর অবস্থায় শামীমের স্ত্রী ফাহিমা বেগমকে (২৩) হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, দুই বছর আগে লাখাই উপজেলার গুণিপুর গ্রামের মেয়ে ফাহিমাকে শামীম মিয়ার সঙ্গে বিয়ে দেয়া হয়। এরপর থেকেই শামীম ব্যবসা করবেন বলে ফাহিমাকে টাকার জন্য চাপ দিতে থাকেন। একাধিকবার ফাহিমা বাবার বাড়ি থেকে টাকা এনে দিয়েছেন। এরপরও ফাহিমাকে শারীরিকভাবে নির্যাতন করতো শামীম। এ নিয়ে সামাজিকভাবে একাধিকবার বৈঠকও হয়েছে।

নির্যাতিতা ফাহিমা জানান, ‘প্রায়ই ব্যবসার কথা বলে টাকার জন্য চাপ দিত শামীম। তিনি কয়েকবার তার বাবার কাছ থেকে টাকা এনে দিয়েছেন কিন্তু শামীম ব্যাবসা না করে টাকা নষ্ট করে ফেলে। সম্প্রতি তার সোনার গহনা বিক্রি করে ব্যবসার জন্য টাকা দিতে চাপ দেয় শামীম। কিন্তু ফাহিমা রাজি না হওয়ায় শামীম তাকে মারপিট করেন। এসময় ঝগড়ার এক পর্যায়ে শামীম ধারালো দা দিয়ে ফাহিমার হাতের কব্জি কেটে ফেলেন। পরে স্থানীয়রা তাকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন।’

এ ব্যাপারে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, এ ঘটনায় এখনও পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।