করোনায় আক্রান্ত এমপি মজিদ খানের স্ত্রী ও গাড়ি চালক

0
87

নিউজ ডেস্ক:
হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য(বানিয়াচং-আজমিরীগঞ্জ) ও বেসরকারি সদস্যদের বিল এবং বেসরকারি সদস্যদের সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কীত সংসদীয় কমিটির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান‘র কোভিড-১৯ পরীক্ষা পজিটিভ হওয়ার কারনে বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন। এবার সংসদ সদস্য‘র স্ত্রী অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষিকা আফরোজা আক্তার একমাত্র পুত্র সন্তান আরিফ ফয়সাল খান বাধন ও গাড়ির চালক আব্দুল মান্নানের কভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছে।


সংসদ সদস্য‘র ব্যাক্তিগত কর্মকর্ত সেলিম আহমেদ জানান,সংসদ সদস্য আব্দুল মজিদ খানের স্ত্রী-পুত্র ও গাড়ি চালক ১ এপ্রিল হবিগঞ্জ হাসপাতালে করোনা পরীক্ষার নমুনা দিয়েছিলেন। ২ এপ্রিল রাতে তাদেরকে নমুনা পরীক্ষা কেন্দ্র থেকে জানানো হয়েছে তাদের নমুনা পরীক্ষায় পজিটিভ ফল এসেছে।

৩ এপ্রিল তাদেরকেও ঢাকায় চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। বর্তমানে সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খান ও তার স্ত্রী আফরোজা আক্তার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন রয়েছেন। সংসদ সদস্য‘র ঢাকার বাসভবনে পুত্র বাধন ও গাড়ি চালক মান্নানকে হোম আইসোলেশনে রাখা হয়েছে।


উল্লেখ্য যে, সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খান ২৮ মার্চ জাতীয় সংসদ ভবনে করোনার নমুনা পরীক্ষা দিয়েছিলেন। ২৯ মার্চ বিকেল ৫টায় জাতীয় সংসদ ভবনের করোনার নমুনা বুথ থেকে জানানো হয় সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খানের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে।