এমপি আবু জাহির ও জেলা প্রশাসক ইশরাত জাহান‘র রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

0
75

হবিগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ শ্রমিক ফেডারেশন হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আবু জাহির এমপি ও জেলা প্রশাসক ইশরাত জাহান‘র রোগমুক্তি কামনায় দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৭ জুলাই বুধবার বিকাল ৩ ঘটিকায়, পুরাতন পৌরসভা রোড হবিগঞ্জ জেলা শ্রমিক ফেডারেশন এর অস্থায়ী কার্যালয়ে, জেলা প্রশাসক ইশরাত জাহান ও অতিরিক্ত সচিব মোঃ শরিফুল ইসলাম। হবিগঞ্জ ৩ আসনের সাংসদ সদস্য অ্যাডভোকেট আবু জাহির‘র সহধর্মিণী হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা আলেয়া আক্তার‘র রোগ মুক্তি কামনা করা হয়।

করোনার সংক্রমণ থেকে বাংলাদেশসহ সারা বিশ্বের মানুষের সুরক্ষা, অসুস্থদের দ্রুত আরোগ্য লাভ, মহামারী পরিস্থিতির দ্রুত উন্নতি এবং দেশ ও জাতির সার্বিক কল্যাণ কামনা করে বিশেষ মিলাদ ও মুনাজাত পরিচালনা করেন জেলা শ্রমিক ফেডারেশনের অন্যতম নেতা, সাংবাদিক হাফেজ ক্বারী শেখ জওহর হোসেন ফাহদী।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মুজিবুর রহমান খান সভাপতি জেলা শ্রমিক ফেডারেশন, এম এ হান্নান সাধারণ সম্পাদক, আশরাফুল ইসলাম খোকন সহ সাংগঠনিক, নির্বাহী সদস্য শাহেনা আক্তার, রাসেল মিয়া প্রমুখ।