ইরাক সীমান্তবর্তী কুয়েত প্রবাসী বাংলাদেশিদের আনন্দভ্রমণ

0
77

নিউজ ডেস্ক:
পরবাস জীবনের ব্যস্ততার চাপ কাটাতে কুয়েত প্রবাসীদের নিয়ে আয়োজন করা হয়েছে এক প্রাণবন্ত আনন্দ ভ্রমণের। কুয়েতে প্রবাসী বাংলাদেশি ট্যাক্সি চালকদের সমন্বয়ে গঠিত পরদেশি বন্ধু মহল কুয়েতের উদ্যোগে এ ভ্রমণের আয়োজন করা হয়।

দেশটির ইরাক সীমান্তবর্তী কৃষি অঞ্চল আবদালিতে আনন্দ ভ্রমণে প্রবাসীরা শত ব্যস্ততার মাঝেও অংশগ্রহণ করেন। বৃহস্পতিবার মধ্যরাত পর্যন্ত গান বাজনায় মেতে ছিলেন তারা। শুক্রবার সকালে ৬ ডিগ্রি তাপমাত্রায় কনকনে ঠাণ্ডা উপক্ষো করে সূর্য উঠার পূর্বেই আবার আনন্দ উল্লাসে মেতে উঠেন সবাই। সকাল থেকে দুপর পর্যন্ত চলে বিভিন্ন খেলাধুলা।

সংগঠনের সভাপতি নুরুজ্জামান খান এর সভাপতিত্বে এবং শহীদ তালুকদার ও আমির হোসেন এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি আনোয়ার হোসেন কোমল, বিশেষ অতিথি সংগঠনের প্রধান উপদেষ্টা নুরুল আমিন, বাংলাদেশ প্রেসক্লাব, কুয়েত এর সভাপতি মঈন উদ্দিন সরকার সুমন, সাধারণ সম্পাদক আ. হ জুবেদ, পরদেশি বন্ধু মহলের সিনিয়র সহ-সভাপতি সোলেমান গাজী, সাংগঠনিক সম্পাদক ইসাহাক, প্রবাসী বন্ধু মহলের প্রতিষ্ঠাতা নয়ন মোল্লা, মীর শাহীন, মেহেদী হাসানসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।
প্রবাসে কর্মব্যস্ততার মাঝে একটু আনন্দ ভাগাভাগি করতে এই আয়োজন বলে জানান আয়োজকরা। অতিথিরা বলেন, প্রবাসে কর্মব্যস্ত জীবনে ক্লান্তির মাঝে একটু শান্তি খুঁজতেই শহর থেকে দূরে তারা মিলিত হয়েছেন।