আফরান নিশোর সঙ্গে কাজ করে যা বললেন পলাশ

0
74

বিনোদন ডেস্ক:
মডেলিং দিয়ে শোবিজে পা রেখেছিলেন আফরান নিশো। এরপর অভিনয়ে আসেন অনেকটা চ্যালেঞ্জ নিয়ে। কারণ শোবিজে একটি প্রচলিত ধারণা রয়েছে, তা হলো- মডেলরা অভিনয় পারেন না। এই ধারণা ভেঙে দিতেই অভিনয়ে নাম লেখান এবং নিজেকে প্রমাণ করেন।

বলাই বাহুল্য, গত এক দশকে দেশের টিভি নাটকে অন্যতম সফল অভিনেতা আফরান নিশো। বিভিন্ন চরিত্রে নিজেকে মেলে ধরেছেন। পেয়েছেন আকাশচুম্বী জনপ্রিয়তা। আজ ৮ ডিসেম্বর নিশোর জন্মদিন। বিশেষ দিনটিতে ভক্তরা তাকে শুভেচ্ছার বন্যায় ভাসিয়ে দিচ্ছেন।

বাদ যাননি শোবিজের সহকর্মীরাও। কেননা বিনোদন জগতের অনেকেই নিশোর গুণমুগ্ধ ভক্ত। তেমনই একজন জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ। নিশোর জন্মদিনে শ্রদ্ধা-ভালোবাসায় মোড়ানো শুভেচ্ছাবার্তা দিয়েছেন তিনি।

পলাশ লিখেছেন, ‘একজন অভিনেতা হিসেবে যে জায়গায় আপনি নিজেকে অধিষ্ঠিত করেছেন তা অনেকের কাছে স্বপ্নের সমান। প্রতিনিয়ত আপনাকে দেখে মুগ্ধ হই। আপনার কাছ থেকে শেখার চেষ্টা করি প্রতিনিয়ত।’

আফরান নিশোর সঙ্গে বেশ কিছু নাটকে কাজ করেছেন জিয়াউল হক পলাশ। সেই অভিজ্ঞতার কথা জানিয়ে তিনি লিখেছেন, “একজন ‘আফরান নিশো’-কে কাছ থেকে দেখার, তার সাথে কাজ করার সৌভাগ্য আমার হয়েছে। সেই জন্য আমি গর্বিত। এই অভিজ্ঞতা নিয়ে সামনের দিনগুলোতে এগিয়ে যেতে চাই৷ আপনার জন্য সম্মান, ভালোবাসা, বিস্ময় রেখে দিলাম!”

প্রসঙ্গত, ২০০৩ সালে শোবিজে পথচলা শুরু করেছিলেন আফরান নিশো। এরপর ২০০৬ সালে গাজী রাকায়েত পরিচালিত ‘ঘরছাড়া’ নাটকের মাধ্যমে অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেন। এ পর্যন্ত কয়েক’শ নাটকে অভিনয় করেছেন তিনি।