অ্যাড: মিসবাহ সিরাজের মায়ের ইন্তেকাল: বিভিন্ন মহলের শোক

0
106
  • আত্মার রুহের মাগফেরাত কামনা করে বিভিন্ন মহলের শোক
  • বার্ধক্যজনিত রোগে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন

নিউজ ডেস্ক:
বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজের মাতা সমতেরা বিবি ইন্তেকাল করেছেন। (ইন্নালিল­াহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন।) মঙ্গলবার দুপুর পৌণে ৩টার দিকে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। বার্ধক্যজনিত রোগে অসুস্থ অবস্থায় তাকে দুপুর সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজের মাতার মৃত্যুতে বিভিন্ন মহল শোক জানিয়েছেন।


সিলেট চেম্বারের শোক : বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজের মাতার মৃত্যুতে সিলেট চেম্বারের সভাপতিমন্ডলী ও পরিচালনা পরিষদের পক্ষ থেকে সভাপতি আবু তাহের মোঃ শোয়েব গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোকবার্তায় তিনি মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যগণের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। মহান আল্লাহ্ তায়ালা যেন মরহুমার পরিবারের সদস্যগণকে এই অপূরণীয় ক্ষতি কাটিয়ে উঠার ধৈর্য্য ও মনোবল দান করেন।


ডায়নামিক সোশ্যাল কমিউনিটির শোক: আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজের মাতা সমতেরা বিবির ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ডায়নামিক সোশ্যাল কমিউনিটির চেয়ারম্যান আসাদুজ্জামান শাফি, জেনারেল সেক্রেটারী শফিউল আলম শফি, প্রেসিডিয়াম বোর্ড কেন্দ্রীয় কমিটির সদস্যগণ, সেক্রেটারিয়েট বোর্ড কেন্দ্রীয় কমিটির সদস্যগণ, এক্সিকিউটিভ বোর্ড কেন্দ্রীয় কমিটির সদস্যগণ ও এক্সপেট্রিয়েট বোর্ড কেন্দ্রীয় কমিটির সদস্যগণ। মঙ্গলবার এক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

মেট্রোপলিটন ইউনিভার্সিটির শোক: আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজের মায়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে মেট্রোপলিটন ইউনিভার্সিটি পরিবার। মঙ্গলবার জনসংযোগ শাখা থেকে বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী ও উপাচার্য অধ্যাপক ড. মো. সালেহ উদ্দিনের শোকবার্তা সংবাদমাধ্যমে প্রেরণ করা হয়।


শোকবার্তায় তৌফিক চৌধুরী ও সালেহ উদ্দিন বলেন, জগতে সন্তানের সবচেয়ে বড় আশ্রয়স্থল মা। সুখে-দুঃখে, বিপদে-আপদে বটবৃক্ষের মতো ¯েœহছায়ায় সন্তানকে আগলে রাখেন মা। সেই মা যখন পৃথিবীর মায়া কাটিয়ে পরপারে পাড়ি জমান, তখন সন্তান তার জীবনের শ্রেষ্ঠতম উপহারকে হারিয়ে ফেলেন। এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজও মমতাময়ী মাকে হারিয়ে এখন শোকে মুহ্যমান। এই কঠিন সময়ে মহান সৃষ্টিকর্তা তাকে ধৈর্য্য ধারণের শক্তি দান করুন। তারা মরহুমা সমতেরা বিবির বিদেহী আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।