অবশেষে ক্ষমা চাইলেন নুসরাত

0
396

বিনোদন ডেস্ক:
বিধানসভা নির্বাচন উপলক্ষে ভোট প্রচারে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। এরই মধ্যে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী সংসদ সদস্য নুসরাত জাহান পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের প্রচারে গিয়ে তৃণমূলের হয়ে ক্ষমা চেয়েছেন।

ভারতীয় গণমাধ্যমের খবর, সম্প্রতি ডেবরা বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী হুমায়ুন কবীরের সমর্থনে ডেবরার গোলগ্রামে প্রচার সভা করেন নুসরাত জাহান। ভোটের মাঠে ক্ষমা চেয়ে তিনি বলেন, দলের পক্ষ থেকে কোনো ভুল হয়ে থাকলে, ক্ষমা করে দেবেন— ভোট প্রচারে গিয়ে বললেন তিনি।

অভিনেত্রী বলেন, আমাদের দলের মানুষের থেকে যদি কিছু ভুল হয়ে গিয়ে থাকে। আপনাদের তো মন বড়— ক্ষমা করে দেবেন।

এ সময় নুসরাত আরো বলেন- মনে রাখবেন শুধু একটাই মুখ, সেটা দিদির মুখ। যিনি শুধুমাত্র বাংলার জন্য লড়াই করে যাচ্ছেন। আমাদের দলের মানুষের থেকে যদি কিছু ভুল হয়ে থাকে, আপনাদের তো মন বড়। ক্ষমা করে দেবেন। আমাদের দলের মানুষ যদি কোনো ভুল করে থাকে, আপনাদের তো মন বড়। ক্ষমা করে দেবেন।

অভিনেত্রী থেকে রাজনীতিতে যোগ দিয়েছেন নুসরাত। তৃণমূল কংগ্রেসে হয়ে বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তিনি। এবারের নির্বাচনে সক্রিয় ভূমিকা রাখছেন নুসরাত। মমতা ব্যানার্জি থেকে শুরু করে নেতা-কর্মীদের সঙ্গে কাজ করছেন তিনি।

সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে ২০১০ সালে শোবিজে পা রাখেন নুসরাত। রাজ চক্রবর্তী পরিচালিত ‘শক্র’ সিনেমায় অভিনয় করে ২০১১ সালে বড়পর্দায় অভিষেক তার। এতে জিতের বিপরীতে অভিনয় করেছেন নুসরাত। এরপর দেব, অঙ্কুশ, আবীর, যশ, শাকিব খানের সঙ্গে একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। বক্স অফিসে উপহার দিয়েছেন অনেকগুলো ব্যবসা সফল সিনেমা

উল্লেখ্য, শুধু নুসরাতই নন, বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেসের হয়ে ভোট প্রচার শুরু করেছেন আরও দুই তারকা এমপি মিমি চক্রবর্তী ও দেব। তাদের উপস্থিতিতে ভোটাররা উজ্জীবিত হচ্ছেন।